Sunday, May 10, 2020

হিন্দু খ্রিস্টানদের উপর চালাচ্ছে অকথ্য অত্যাচার! পাকিস্তানকে হুঁশিয়ারি ট্রাম্পের

 হিন্দু ও খ্রিস্টানদের খাবার দিতে অস্বীকার করলেন সায়লানি ওয়েলফেয়ার একটি বেসরকারি সংস্থা।


করোনা সংক্রমণে সারাবিশ্বে অর্থনৈতিক বিপর্যয় খাদ্য সংকটে পড়েছে, সারাবিশ্বে অগণিত মানুষ এই সময় ধর্ম জাতিগত পাকিস্তানের হিন্দু বা খ্রিস্টানদের খাদ্য দিতে না চাওয়ায় পাকিস্তানকে সতর্ক করলেন মার্কিন সরকারি সংস্থা। ইসলামবাদকে কড়া হুঁশিয়ারি জানিয়েছে মার্কিন সরকারি সংস্থা, আর বলেছেন সকলের কাছে খাবার পৌঁছে দিতে হবে।

আমেরিকার আন্তর্জাতিক অণুরিমা ভার্গভ, ধর্মীয় স্বাধীনতার সংস্থার কমিশনার বলেছিলেন "কোভিড-১৯, ভাইরাসটি দ্রুত ছড়িয়ে পড়ছে।পাকিস্তানের নিজস্ব পরিবারকে সুস্থ রাখার জন্য অন হারের সঙ্গে লড়াই করে যাচ্ছে।

কারো ধর্মীয় বিশ্বাসের জন্য এভাবে তাঁকে খাদ্য সাহায্য থেকে বাদ দেওয়া উচিত নয়। সায়লানি ওয়েলফেয়ার বেসরকারি সংস্থা পাকিস্তানে হিন্দু ও খ্রিস্টানদের খাদ্য সাহায্য দিতে অস্বীকার করেন।এসব একেবারেই বরদাস্ত করা যাবে না। অণুরিমা ভার্গভ, হিন্দু , মুসলিম, খ্রিস্টান, সকলের মধ্যে যাতে যত খাদ্য সমান ভাগে ভাগ করে দায় হয়। পাকিস্তানের সরকারের এই বিষয়টিতে আলোচনা করা হয়েছে।

 সায়লানি ওয়েলফেয়ার বেসরকারি সংস্থা বলে ছেন শুধুমাত্র মুসলিমদের জন্য সংরক্ষিত। এইভাবে খাবার নিয়ে ধর্মভিত্তিক বৈষম্য পাকিস্তানের যেন আর না হয়। এই বিষয়টিকে সতর্ক করলেন আমেরিকার প্রেসিডেন্ট ডলার ট্রাম।

No comments:

Post a Comment

আমির খানকে একজন খুনী হিসেবে ঘোষণা করলেন পাকিস্তান

আমির খানকে একজন খুনী হিসেবে ঘোষণা করলেন পাকিস্তানের এক সংবাদের মাধ্যমে। নিজস্ব প্রতিবেদন:-  বলিউডের অভিনেতাকে খুনি বানিয়ে দিলো পাকিস...